Tue. Dec 10th, 2019

Jhenaidahnews24.com

ঝিনাইদহ নিউজের অনলাইন ঠিবানা

কলেজছাত্র সোহাগ হত্যার তিন আসামি গ্রেফতার

1 min read

যশোরঃ

যশোরে কলেজ ছাত্র সোহাগ হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার(১ ডিসেম্বর) বিকেলে ঢাকার চকবাজার ও সোমবার (২ ডিসেম্বর) ভোররাতে যশোর শহরের মোল্যাপাড়া থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- শহরের মোল্যাপাড়ার মৃত খায়রুল ইসলামের ছেলে রায়হান (২১), একই এলাকার নগেন কুমারের ছেলে কালিপদ (২৪) ও ছোট শেখহাটির ওহেদ আলীর ছেলে দাউদ (২১)। একইসাথে হত্যার কাজে ব্যবহৃত ছুরি ও মদের সাথে মেশানো ঘুমের ওষুধ মদের বোতল ও তিনটি মোবাইলফোন উদ্ধার করা হয়।

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, গত ২১ অক্টোবর দিবাগত রাতে যশোর শহরের মোল্যাপাড়া নদীর পাড়ে কলেজছাত্র সোহাগ কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় একটি মামলা হয়। ওই মামলার আসামি রাকিব ও কোরবান আদালতে আত্মসমর্পণ করে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজুল ইসলাম প্রযুক্তি ব্যবহার করে নিশ্চিত হন রায়হান রাজধানীতে অবস্থান করছে। রোববার বিকেলে ঢাকা থেকে রায়হানকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী যশোর শহরের মোল্যাপাড়া থেকে কালিপদ ও দাউদকে গ্রেফতার করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম আরও বলেন, আসামি রাকিবের স্ত্রী ও ভাগ্নির সাথে নিহত সোহাগের পরকীয়া প্রেম ও স্থানীয় কিশোর গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে বিরোধে হত্যাকান্ডের ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *